Rules of Guitar Class

নিম্নে দেওয়া নিয়মাবলী জানুয়ারি ২০২০ থেকে সকলকে মেনে চলার নির্দেশ রইলোঃ
১. জানুয়ারি মাস থেকে মাসিক ফি পরিশোধ করার একদিন আগে আপনাদের সকলের মোবাইলে এস এম এস করে জানিয়ে দেওয়া হবে। এবং পেমেন্ট এর দিন অবশ্যই ক্লাসে প্রবেশ করার পূর্বে আপনাকে বেতন পরিশোধ করতে হবে। অন্যথায় ক্লাসে প্রবেশ না করার জন্য অনুরোধ করা হচ্ছে। যদি কোন বিশেষ কারনে ফি জমা করার দিন আপনি আসতে না পারেন অথবা সেদিন আপনার কোন আর্থিক সমস্যা থাকে তাহলে সেটা অবশ্যই এস এম এস পাওয়ার সাথে সাথে আমাদের এডমিন কে জানাতে হবে। সে ক্ষেত্রে আপনাকে একদিন সময় দেওয়া হবে ফি পরিশোধ করার জন্য। অন্যথায় ভর্তি বাতিল বলে গন্য করা হবে।
২. প্রতি মাসে ৪ টি করে ক্লাস থাকে। এবং ৪ টি ক্লাসে উপস্থিত থাকা বাধ্যতামূলক। যদি কোন বিশেষ কারনে উপস্থিত হতে না পারেন সেটা অবশ্যই আমাদের এডমিন কে ফোন করে জানাবেন। বলা বাহুল্য, আমাদের সব ক্লাস গননা করা হয়। সুতরাং যদি কোন কারনে ক্লাস মিস করে থাকেন সেক্ষেত্রে এডমিন কে কল করে আপনার মেক আপ ক্লাস এর সময় এবং দিন জেনে নিবেন। পর পর ৩ ক্লাস না বলে অনুপস্থিত থাকলে কোন নোটিশ ছাড়া আপনার ভর্তি বাতিল করা হবে। এবং পরবর্তীতে আমাদের নির্ধারিত নিয়মে আপনাকে পুনরায় ভর্তি হতে হবে।
৩. জানুয়ারি মাস থেকে আমরা আমাদের দুটো কোটা সম্পূর্ণভাবে বন্ধ করে দিচ্ছি। আউটসাইড ঢাকা কোটা এবং স্কলার কোটা। যারা বর্তমানে এই দু কোটার অন্তর্ভুক্ত আছেন তাদের জানুয়ারি মাস থেকে ১৫৯৯ টাকা পরিশোধ করে ক্লাস করতে অনুরোধ করা হচ্ছে। Guitar Never Lies কর্তৃপক্ষ বিশেষ বিবেচনায় যদি কাওকে এই দু কোটার জন্য যোগ্য মনে করে শুধু মাত্র তারা এই কোটার অধিনে ফি পরিশোধ করতে পারবেন। এডভান্স লেভেলে যারা গীটার শিখছেন তারা এই দুই কোটার বিশেষ বিবেচনার আওতায় থাকবেন না। পাশপাশি আমাদের তিন মাস এবং ছয় মাসের এক কালীন ফি পরিশোধ বন্ধ করা হচ্ছে। প্রতি মাসের ফি পরিশোধ করে আপনাকে ক্লাস করতে হবে।
৪. আপনাদের ভর্তি, বেতন, ছুটি, শিডিউল পরিবর্তন ইত্যাদি ব্যাপারে সব সময় এডমিন অফিসার এর সাথে যোগাযোগ করতে নির্দেশনা রইলো। ক্লাসে এসব ব্যাপারে কেও আলোচনা করবেন না। ক্লাসে শুধুমাত্র গীটার লেসন এবং মিউজিক সম্পর্কিত ব্যাপারে কথা বলা যাবে। লেসন ব্যাতিত আপনাদের যে কোন সমস্যা আপনারা এডমিন অফিসার এর সাথে আলাপ করবেন।

৫. কোন ছাত্র/ছাত্রি বিশেষ কোন কারনে সাময়িক সময়ের জন্য যদি ক্লাস বন্ধ করতে চান তাহলে সেটা অবশ্যই কারন সহ এডমিন কে জানাতে হবে। এক্ষেত্রে তাকে ৮০০ টাকা জমা করে তার স্লট বুক রাখার জন্য আবেদন করতে হবে। পরবর্তীতে সে যখন আবার ক্লাস শুরু করবে তখন তাকে আবার ৮০০ দিয়ে ক্লাস শুরু করতে হবে। এবং তিনি এর বিনিময়ে ৪ টি ক্লাস পাবেন। অর্থাৎ মোট ১৬০০ টাকা পরিশোধ করে আপনি নতুন মাসের ৪ টি ক্লাস করবেন।

উপরোক্ত সকল নিয়মাবলী ১লা জানুয়ারি ২০২০ থেকে কার্যকর হবে। সকল নিয়ামাবলি স্কুল কর্তৃপক্ষের দ্বারা নির্ধারিত।

Sanjit Sinha
Admin/Branch Manager
Guitar Never Lies

2 Trackbacks / Pingbacks

  1. Guitar Class Admission – GuitarNeverLies
  2. Guitar Class admission – Sazzad Arefeen

Leave a Reply

Your email address will not be published.


*